কৃষকদল সভাপতি হাসান সালেহ মারা গেছেন

আপডেট: 08:43:45 20/11/2020



img

স্টাফ রিপোর্টার : জাতীয়তাবাদী কৃষকদল যশোর জেলা শাখার সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ হাসান সালেহ (৬৫) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (২০ নভেম্বর) সকাল নয়টা ৪৫ মিনিটে রাজধানীর সিটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
হাসান সালেহ স্ত্রী, চার ছেলে, ছয় ভাইবোনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার (২১ নভেম্বর) সকাল আটটায় যশোর উপশহর মারকাজ জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে তিনি অসুস্থ অবস্থায় ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানন্তরিত করা হয়। শুক্রবার সকালে তিনি মারা যান।
মরহুম হাসান সালেহ ২০০৪ সাল থেকে যশোর জেলা কৃষকদলের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। একজন সৎ-নিষ্ঠাবান রাজনীতিক হিসেবে যশোরের সর্বমহলে পরিচিতি ছিল তার।
রাজনীতির পাশাপাশি পেশাগত জীবনেও তিনি ছিলেন খুব পরিচিত মুখ। তিনি বিএডিসি (সম্প্রসারণ) এর হিসাবরক্ষণ কর্মকর্তা ছিলেন। তিনি বিএডিসি শ্রমিক ইউনিয়নের যশোর জেলা প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে কৃষকদল যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মকবুল হোসেন শোক ও সমবেদনা জানিয়েছেন।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত ও যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম।

আরও পড়ুন