কেশবপুরে কুকুরের ধাওয়ায় শিশুর মৃত্যু

আপডেট: 10:20:38 29/11/2019



img

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে শুক্রবার সন্ধ্যার আগে কুকুরের ধাওয়া খেয়ে দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে আলিফ (৬) নামে একটি শিশু আহত হয়। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
হতভাগ্য শিশুটি আলতাপোল মাছবাজার এলাকার সাগর খান ও আসমা বেগমের ছেলে। এ ঘটনায় কেশবপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
শিশুটির চাচা সাইফুল ইসলাম জানান, আলিফ প্রতিদিনের মতো আজ বিকেলেও খেলা করতে যায়। সন্ধ্যার আগে বাড়ি ফেরার পথে সে কুকুরের ধাওয়ার শিকার হয়। কুকুর তার পিছু নিলে দৌড়ে বাড়ির উঠোনে এসে সে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরিবারের লোকেরা উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।  এলাকাবাসী চুমকি বেগম, আয়েশা বেগম, মিনা দাস, সাথী বেগম, খোকন, জিয়াউর রহমান ও আকলিমা বেগমসহ একাধিক ব্যক্তি জানিয়েছেন, মাছবাজার এলাকায় কুকুরের অত্যাচার খুবই বেড়েছে।
কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আহসানুল মিজান রুমি বলেন, আলিফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু সাঈদ জানান, এ ঘটনায় কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আলিফের লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন