কেশবপুরে হামলা মারপিটের অভিযোগ বিএনপি প্রার্থীর

আপডেট: 08:30:02 14/03/2020



img

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুর আসনে আসন্ন উপনির্বাচনে বিএনপি প্রার্থী তার কর্মীদের মারপিট, প্রচারণায় বাধা ও নেতাদের বাড়িতে হামলার অভিযোগ করেছেন।
শনিবার যশোর জেলা প্রশাসক ও রিটর্নিং অফিসার, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তাসহ কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার ও কেশবপুর থানায় লিখিত অভিযোগটি দেন আজাদ।
ধানের শীষের প্রার্থীর লিখিত অভিযোগে বলা হয়েছে, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে শহরের সাহাপাড়ায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও কেশবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিনের বাসভবনে প্রতিপক্ষের কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে বাসার গøাস ভাঙচুর করে। এসময় বাসভবনের মধ্যে থাকা ফাহিম নামে এক শিশু আহত হয়। এর আগে রাত আটটার দিকে শহরের কালিবাড়ি এলাকায় সাত নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি আবুল কাশেমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে দুর্বৃত্তরা। সেসময় আহত হন নজরুল নামে এক বিএনপি কর্মী। অপরদিকে, ওয়ার্ড মহিলা বিএনপির সভানেত্রী শাহানারা ইসলামকে বাড়ি থেকে উচ্ছেদের হুমকি দেওয়া হচ্ছে।
অভিযোগে আজাদ বলেন, উপজেলার হাসানপুর বাজারের নৌকা প্রতীকের টেন্টের চেয়ার নিজদলীয় কর্মীরা ভাংচুর করে ধানের শীষের নেতা কর্মীদের নামে মামলা দেওয়ার চেষ্টা করছে।
বিএনপির প্রচার সেলের আহ্বায়ক শেখ শহিদুল ইসলাম জানান, হামলা ও ভাঙচুরের ঘটনা প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিতভাবে জানানো হয়েছে।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিখিত অভিযোগ পেয়েছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন