কোটচাঁদপুর স্টেশনের সামনে আটকা চার ট্রেন

আপডেট: 10:09:33 22/02/2021



img

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুর রেলস্টেশনে প্রবেশের সময় সুন্দরবন এক্সপ্রেসের ট্রেন লাইনচ্যুতির ঘটনায় বন্ধ রয়েছে ট্রেন চলাচল।
এতে স্টেশনের সামনে আটকা পড়েছে চারটি ট্রেন।
সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটা ৫০ মিনিটের দিকে  ট্রেন লাইনচ্যুতির এ ঘটনা ঘটে। ফলে খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।
কোটচাঁদপুর রেলস্টেশন মাস্টার নুরুল ইসলাম জানান, বিকেলে ঢাকা থেকে খুলনাগামী যাত্রীবাহী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি কোটচাঁদপুর রেলস্টেশনে প্রবেশের সময় পেছনের তিনটি বগির লাইনচ্যুতির ঘটনা ঘটে। ফলে, খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। পাবনার ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। রাত দশটা নাগাদ ট্রেনটির উদ্ধার কাজ শুরু হতে পারে। তবে, কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা বলা যাচ্ছে না।
তিনি আরো জানান, রেললাইনে ত্রুটির কারণেই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
রমজান আলি নামের এক যাত্রী জানান, বিশেষ কাজে আজ রাতে তিনি ঢাকায় যাবেন বলে টিকিট কেটে রেখেছিলেন। ট্রেন লাইনচ্যুতির ঘটনা শুনে তিনি স্টেশন অফিসারের কাছে জানতে এসেছেন, কখন ট্রেন চলাচল স্বাভাবিক হতে পারে। কিন্তু তিনি কিছুই জানাতে পারলেন না। এখন চিন্তায় পড়েছেন, কীভাবে ঢাকায় পৌঁছাবেন।
এদিকে, ট্রেন চলাচল বন্ধ থাকায় স্টেশনের সামনে আটকা পড়েছে দৌলতদিয়াঘাট থেকে খুলনাগামী নকশীকাঁথা, চিলাহাটি থেকে খুলনাগামী রূপসা ও রাজশাহী থেকে খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন এবং কোটচাঁদপুর স্টেশনে দাঁড়িয়ে আছে খুলনা থেকে আসা একটি তেলবাহী ট্রেন।

আরও পড়ুন