ক্রিকেটার সাইফ করোনায় আক্রান্ত

আপডেট: 08:04:31 08/09/2020



img

সুবর্ণভূমি ডেস্ক : সোমবার বাংলাদেশ জাতীয় দলের ১৭ জন ক্রিকেটার ও সাতজন সাপোর্টিং স্টাফ করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। এদের মধ্যে দুজনের করোনা পজেটিভ এসেছে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্র নিশ্চিত করেছে, তরুণ ওপেনার সাইফ হাসান করোনা আক্রান্ত। শুধু তাই নয়, করোনা পজিটিভ এসেছে জাতীয় দলের ইংলিশ ট্রেনার নিক লিরও।
এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন ট্রেনার ইয়াকুব আলী। তাই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের অনুশীলন বন্ধ করে দেওয়া হয়। আগামীকাল থেকে আবার অনুশীলন শুরু হওয়ার কথা।
এদিকে, করোনাভাইরাসের নমুনা দেওয়ার মাধ্যমে নতুন এক অভিজ্ঞতা হয়েছে বলে জানিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। জাতীয় দলের সব খেলোয়াড়ের জন্য দোয়াও চেয়েছেন এই  উইকেটরক্ষক-ব্যাটসম্যান।
গতকাল করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, ‘নতুন অভিজ্ঞতা, আমাদের জন্য দোয়া করবেন।’
করোনা মহামারি ছড়িয়ে পড়ার পরও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন মুশফিক। তিনি নিয়মিতই অনুশীলন ও প্রশিক্ষণের তথ্য জানিয়েছেন ভক্তদের। মানবিক কাজেও যুক্ত ছিলেন দেশের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।
খেলোয়াড়দের পরে আরো দুই দফায় করোনা পরীক্ষা করা হবে। শ্রীলঙ্কা সফরের কন্ডিশনিং ক্যাম্প শুরুর আগে এবং শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়ার আগে এই দুবার খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হবে।
সূত্র : এনটিভি

আরও পড়ুন