খুলনায় পৃথক দুর্ঘটনায় ছাত্রসহ নিহত ৩

আপডেট: 05:58:48 17/11/2016



img

খুলনা অফিস : খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মাদরাসাছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। এসব ঘটনায় দুইজন গুরুতর আহত হন।
বৃহস্পতিবার সকালে রূপসা ও দুপুরে ফুলতলা উপজেলায় এ দুুর্ঘটনা দুটি ঘটে। নিহতেরা হলেন, মাদরাসাছাত্র হাফিজুর রহমান কাজল শেখ (১৮) এবং নসিমন চালক মিলন শেখ (৪৫) ও শ্রমিক মিজানুর রহমান ওরফে মিজান (৪৮)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে রূপসা উপজেলার খুলনা-মংলা মহাসড়কের সাউদার্ন সী ফুডের সামনে একটি যাত্রীবাহী বাস (চট্ট মেট্টো-জ-১৫৩৭) পেছন দিক থেকে একটি নসিমনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নসিমন চালক মিলন নিহত এবং নসিমন যাত্রী মিজানুর রহমান ওরফে মিজান (৪৮), আব্দুস সামাদ (৫০) ও এস্কেন্দার আলী (৪৫) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মিজান মারা যান। নিহত মিলন রূপসা উপজেলার বাগমারা গ্রামের শামসুর রহমানের ছেলে ও মিজান একই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। এ ঘটনায় নিহত মিলন শেখের স্ত্রী রেক্সোনা বেগম বাদী হয়ে রূপসা থানায় মামলা দায়ের করেছেন। রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অপরদিকে, বেলা সাড়ে ১১টার দিকে খুলনা-যশোর মহাসড়কের যুগ্নিপাশা মাদরাসার সামনে একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬০৩২) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে দাঁড়ানো স্থানীয় গাজীপুর মাদ্রাসারছাত্র হাফিজুর রহমান কাজল শেখকে (১৮) চাপা দিয়ে উল্টে পড়ে। এতে গুরুতর আহত কাজল শেখকে স্থানীয় ফুলতলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত কাজল শেখ ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামের মনিরুল শেখের ছেলে ও গাজীপুর মাদরাসার আলিম প্রথম বর্ষের ছাত্র।
পুলিশ দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটিকে আটক করেছে। চালক পালিয়ে গেছেন। ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এ ঘটনায় নিহতের চাচা হাবিবুর রহমান বাদী হয়ে ফুলতলা থানায় মামলা করেছেন।

আরও পড়ুন