খুলনা নড়াইল ঝিনাইদহে সাত রোগী শনাক্ত

আপডেট: 01:35:20 20/05/2020



img

খুলনা অফিস : খুলনা মেডিকেল কলেজ ল্যাবে মঙ্গলবার ১৮৯টি নমুনা পরীক্ষা করা হয়। আজকের পরীক্ষায় মোট সাতটি পজেটিভ রিপোর্ট আসে। পজেটিভ নমুনাগুলোর মধ্যে খুলনার তিনটি, ঝিনাইদহের একটি এবং নড়াইলের তিনটি।
করোনা শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে রয়েছেন খুলনার একজন ডাক্তারের স্বামী (৪৪), বটিয়াঘাটা উপজেলার ফুলবাড়ি হাটবাটি গ্রামের এক যুবক (২৪), নড়াইলের লোহাগড়ার দুই নারী, একই জেলার বাঁশগ্রামের এক তরুণী (২০), খুলনার দাকোপের এক যুবক(৩০) ও ঝিনাইদহের ৪০ বছর বয়সী এক ব্যক্তি, যিনি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়েছেন।
বটিযাঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের হাটবাটি গ্রামের করোনা রোগী হিসেবে শনাক্ত হওয়া যুবক একজন এসি মিস্ত্রি। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। ওই যুবক নারায়ণগঞ্জ এলাকায় এসি রিপেয়ার করতেন। গত রোববার তিনি নারায়ণগঞ্জ থেকে বাড়িতে এলে গলায় ব্যথা ও কাশি অনুভব করেন। সোমবার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। পজেটিভ রিপোর্ট আসায় তাকে আইসোলেশনে রাখা হয়।
এদিকে খবর পেয়ে গতকাল সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. অপর্ণা বিশ্বাস, থানার ওসি মো. রবিউল কবির, ইউপি চেয়ারম্যান মো. গোলাম হাচান, ইউপি সদস্য বেনজির আহম্মেদ, মহিলা ইউপি সদস্য হোসনেয়ারা বেগম দফাদার, গ্রাম পুলিশ সদস্যদের নিয়ে ওই যুবকের গ্রামের বাড়িতে যান। তারা বাড়িটিসহ আশপাশের এলাকা লকডাউন করে দেন।

আরও পড়ুন