খোকাকে নিয়ে বিএনপি মিথ্যাচার করছে : হানিফ

আপডেট: 07:21:43 05/11/2019



img

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সাদেক হোসেন খোকাকে নিয়ে বিএনপি আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করছে। এরা নির্লজ্জ মিথ্যাচারী, সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায়।
বিএনপিকে উদ্দেশ করে হানিফ বলেন, ২০১৯ কিংবা ২০২৪ নয়, ২০২৯ সালের নির্বাচনেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে কি-না সেটা নিয়ে মাথা ঘামানো যাবে, তার আগে কেউ আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না। কারণ আওয়ামী লীগের সাথে জনগণ আছে।
কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।
আজ মঙ্গলবার দুপুরে ভেড়ামারা ডিগ্রি কলেজ মাঠে দীর্ঘ সাত উপজেলা শাখা আওয়ামী লীগের সম্মেলনটি হয়।
জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথি ও কাউন্সিলরা।
সম্মেলনে হানিফ বলেন, ‘আমাদের কারণে আওয়ামী লীগের গায়ে কলঙ্ক লাগুক এই কাজ বরদাশত করা যাবে না। দুই-একজন জুয়াড়ি বা ক্যাসিনোর সাথে জড়িতদের কারণে শেখ হাসিনার অর্জনকে ম্লান করা যাবে না। অপরাধীরা আওয়ামী লীগের হলেও তাদেরকে আইনের আওতায় আনা হবে।’
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা প্রমুখ।
ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আখতারুজ্জামান মিঠুর সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান।
আলোচনা শেষে দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হিসেবে রফিকুল আলম চুনু ও সাবেক সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানাকেই সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

আরও পড়ুন