ঘুরে দাঁড়াবে দেশ : মাশরাফি

আপডেট: 01:53:44 02/08/2020



img

নড়াইল প্রতিনিধি : নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘মহামারি করোনা থেকে আমরা একদিন ঠিকই মুক্তি পাবো আর ঘুরে দাঁড়াবে দেশ।’
প্রথম সারির যোদ্ধা হিসেবে গণমাধ্যমকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।
করোনাকালীন পরিস্থিতিতে নড়াইল জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
করোনা প্রতিরোধে জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবক টিম অনেক বড় ভূমিকা রেখেছে জানিয়ে মাশরাফি বলেন, ‘করোনা আমাদের অনেব বড় ক্ষতি করছে। এ ক্ষতি কাটিয়ে উঠতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’
রোববার সকালে নড়াইল প্রেসক্লাবের হলরুমে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু।
সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলুর পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দিন।
জেলায় কর্মরত ২৭ জন গণমাধ্যমকর্মীর মাঝে মোট দুই লাখ ৭০ হাজার টাকার চেক হস্তান্তর করেন মাশরাফি।
এর আগে শনিবার সন্ধ্যায় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা আকস্মিকভাবে নড়াইল সদর হাসপাতালে ভর্তি রোগীদের দেখতে যান। এসময় তিনি রোগীদের সঙ্গে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছাবিনিময় করেন ও তাদের চিকিৎসার বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ও রোগীদের স্বজনদের কাছ থেকে খোঁজখবর নেন। মাশরাফি কয়েকজন অসচ্ছল রোগীকে ওষুধ কেনার জন্য নগদ অর্থ প্রদানও করেন।
সংসদ সদস্য মাশরাফি দীর্ঘ ২৪ দিন করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়েছেন। সুস্থ হয়েই তিনি নড়াইলে চলে এসে নানা কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন