চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে তরুণ আটক

আপডেট: 05:06:43 29/11/2019



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে ১৩ বছর বয়সী আপন চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগে সাহানুর গাজী (১৬) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনসপেক্টর আতিকুর রহমান তাকে আটক করেন।
সাহানুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের নোয়ালী গ্রামের রবিউল ইসলাম গাজীর ছেলে। সে নওয়াপাড়ায় একটি বিস্কুট কারখানার শ্রমিক।
এর আগে বৃহস্পতিবার দুপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে ভাইপোর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন প্রতিবন্ধী বাবা। পরে সন্ধ্যায় পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে থানায় আনে। রাতেই এই ঘটনায় থানায় মামলা করেন মেয়েটির বাবা।
পুলিশ জানায়, গত ৭ নভেম্বর সন্ধ্যার আগে বাড়ির পাশে কপোতাক্ষ পাড়ে নিয়ে তরুণীকে ধর্ষণ করে সাহানুর। প্রতিবেশী এক নারী তা দেখে ফেললে বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। কিন্তু সাহানুরের পরিবার সমঝোতায় আসেনি।
স্থানীয় ইউপি সদস্য আজব আলী সাংবাদিকদের জানান, ছেলে-মেয়ে দুইজনের বাড়ি একই ভিটেয়। বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে মেয়েটিকে ধর্ষণ করে আসছিল সাহানুর। এক সপ্তাহ আগ থেকে মেয়েটি খেতে পারছিল না। তখন সে গর্ভবতী বলে পরিবারের সন্দেহ হয়। পরে চাপাচাপি করলে মেয়েটি সবকিছু স্বীকার করে। বিষয়টি নিয়ে একাধিকবার এলাকায় বসাবসি হয়। কিন্তু সাহানুর মেয়েটিকে বিয়ে করতে রাজি না হয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।
মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, বৃহস্পতিবার রাতে মামলা হওয়ার পর অভিযুক্ত সাহানুরকে আটক করা হয়েছে। জবানবন্দি রেকর্ড ও মেডিকেল চেকআপের জন্য আজ শুক্রবার (২৯ নভেম্বর) দুপুরে ওই কিশোরীকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন