চুয়াডাঙ্গায় দুর্ঘটনায় দুই বাইকচালক নিহত

আপডেট: 07:55:50 24/09/2019



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : সদর উপজেলার দর্শনা ফিলিং স্টেশনের কাছে ও ভুলটিয়া বাজারে আলাদা সড়ক দুর্ঘটনায় জুলফিকার আলী (৪০) ও মেহেদী হাসান পলাশ (৩০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ দুপুরে দুর্ঘটনা দুটি ঘটে।
নিহত জুলফিকার আলী দামুড়হুদা উপজেলার নতুন হাউলী গ্রামের মোজাম্মেল হকের ছেলে; আর মেহেদী হাসান ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এদিন দুপুরে জুলফিকার আলী নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে জীবননগর যাচ্ছিলেন। পথে দর্শনা ফিলিং স্টেশনের কাছে সামনে দ্রæতগামী ট্রাক দেখে জোরে ব্রেক চাপলে তিনি চলন্ত মোটরসাইকেল নিয়ে সড়কের মাঝখানে পড়ে যায়। ময়মনসিংহ-ড-১১-০০৯৮ ট্রাকটিকে দর্শনা পৌরসভা থেকে ইজারা নেওয়া ঠিকাদারদের লোকজন থামাতে লাঠি নিয়ে এগিয়ে গেলে ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে থাকা জুলফিকার আলীর মাথার ওপর দিয়ে চালিয়ে দেয়। এতে সেখানেই মারা যান জুলফিকার। পরে চালক ট্রাকটি ফেলে পালিয়ে গেলে পুলিশ সেটা উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিকে, মেহেদী হাসান পলাশ ও তার বোন শাহনাজ মোটরসাইকেল চেপে বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। পথে নয়মাইল ভুলটিয়া বাজারে পৌঁছুলে একটি প্রাইভেট কার তাদের পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় কারটি পলাশের ওপর দিয়ে চলে যায়। সেখানেই মারা যান পলাশ। দুর্ঘটনায় তার বোন শাহনাজ মারাত্মক আহত হন। চালক পালিয়ে গেলেও স্থানীয় লোকজনের সহযোগিতায় কারটি আটক করা হয়।
নিহত দুইজনের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আর শাহনাজকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন