চৌগাছায় দুঘর্টনায় নিহত ১, আহত ৪

আপডেট: 01:15:11 19/05/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় পৃথক সড়ক দুঘর্টনায় একজন নিহত ও চারজন আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের দেবীপুর বাজারের কাছে বিএনপি নেতা আব্দুল হালিম চঞ্চলের ইটভাটার ট্রাক্টরের সঙ্গে একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী রাকিব হাসান (২৭) নিহত হন।
নিহত রাকিব অলিম্পিক কোম্পানির চৌগাছা উপজেলার সেলস অফিসার। তার বাড়ি ঝিনাইদহ জেলার হাটগোপালপুরে। এসময় মোটরসাইকেলের অপর আরোহী নওয়াব আলী (৩০) আহত হন। তিনি কেশবপুর উপজেলার বাঁকা বড়শি নতুনহাট এলাকার জামির আলীর ছেলে। তিনিও অলিম্পিক কোম্পানির সেলস অফিসার।
নিহত রাকিব হাসানের মরদেহ চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আর আহত নওয়াব আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্য দুর্ঘটনাটি ঘটে সকাল নয়টার দিকে চৌগাছা ডিগ্রি কলেজের সামনে । প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে একটি ইজিবাইক চৌগাছা আসার পথে দ্রুত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ওই ঘটনায় ইজিবাইকের যাত্রী চৌগাছা পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী ক্যাশিয়ার হাবিবা খাতুন (৪৫), আকিজ গ্রুপের সেলস অফিসার সানী (৩০) এবং মহেশপুর উপজেলার আলিশা গ্রামের রোজিনা খাতুন (৪০) নামে এক নারী আহত হন। তাদের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব এই তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন