চৌগাছায় প্রশাসন-সেনা যৌথ তৎপরতা

আপডেট: 09:06:08 26/03/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় করোনাভাইরাস প্রতিরোধ ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান শুরু হয়েছে।
বৃহস্পতিবার থেকে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা, বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার পাশাপাশি সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর অভিযান শুরু হয়েছে।
উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান, প্রতিদিন সকাল দশটা থেকে দুপুর ১২টা এবং বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত এই অভিযান চলতে থাকবে।
তিনি আরো বলেন, যে সকল প্রবাসী উপজেলায় ফেরত এসেছেন তারা ঠিকমতো হোম কোয়ারেন্টাইনে আছেন কিনা সেটা নিশ্চিত করার পাশাপাশি বাজার মনিটরিং এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতেই এ অভিযান চালু থাকবে। উপজেলাবাসীকে অযথা বাইরে ঘোরাঘুরি না করতে অনুরোধ করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম।
চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, পৌরসভার মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, সহকারী কমিশনার (ভূমি) নারায়ণচন্দ্র পাল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ( ইউএইচ অ্যান্ড এফপিও) ডা. লুৎফুন নাহার, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীবসহ সেনা ও পুলিশ সদস্যরা কয়েকটি গাড়িতে করে এ অভিযানে অংশ নেন।

আরও পড়ুন