চৌগাছায় আরো দুই রাজনীতিক করোনায় আক্রান্ত

আপডেট: 09:27:54 12/08/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় বুধবার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর বিএনপির যুগ্ম আহ্বায়কসহ নয়জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
এনিয়ে উপজেলায় মোট করোনা রোগী শনাক্তের সংখ্যা শ’ ছাড়িয়ে দাঁড়ালো ১০৩-এ; যাদের মধ্যে ৭৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এছাড়া মৃত্যুর পর দুইজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার লাকি এই তথ্য নিশ্চিত করেছেন।
নতুন আক্রান্তরা হলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহরের চাঁদপুর এলাকার এসএম সাইফুর রহমান বাবুল, তার স্ত্রী কলেজশিক্ষক লাকি আক্তার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও চৌগাছা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি ইছাপুর এলাকার আব্দুল হালিম চঞ্চল, পাতিবিলা গ্রামের শওকত আলী (৪৫), মাড়ুয়া গ্রামের ইদ্রিস আলী (৫৪), শহরের বাকপাড়ার মোফাজ্জলের স্ত্রী জলি বেগম (৩৮) একই এলাকার বিলকিস বেগম (৫০), নিরিবিলিপাড়ার আলতাফ হোসেনের মেয়ে সালেহা শবনম (২৪) এবং কালিতলাপাড়ার সাইফুল ইসলাম (৫৩)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ৯ ও ১০ আগস্ট তাদের  নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জেনোম সেন্টারে পাঠানো হয়। সেখানে মঙ্গলবারের পরীক্ষায় তাদের নমুনা পজেটিভ হয়। যে রিপোর্ট বুধবার চৌগাছায় পৌঁছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. লুৎফুন্নাহার লাকি জানান, উপজেলায় ২২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হন। ১১ আগস্ট পর্যন্ত উপজেলার ৬৬৩টি নমুনা পরীক্ষায় চিকিৎসক ও রাজনীতিবিদসহ মোট ১০৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৭৩ জন সুস্থ হয়েছেন এবং বাকি ৩০ জন নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এছাড়া মৃত্যুর পর দুইজনের নমুনা রিপোর্ট পজেটিভ আসে।
আগে শনাক্তদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী এবং অন্য এক ইউপি চেয়ারম্যানও রয়েছেন।

আরও পড়ুন