চৌগাছায় ইউপি চেয়ারম্যান আতিয়ারের মৃত্যু

আপডেট: 06:48:39 28/02/2021



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা উপজেলার ধুলিয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমান (৪৮) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
রোববার সকাল ছয়টার দিকে তিনি ধুলিয়ানী ইউনিয়নের কুষ্টিয়া-ফতেপুর (রামভাদ্রপুর) গ্রামে নিজ বাড়িতে মারা যান। তিনি স্ত্রী, দুই মেয়ে, বাবা-মাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তিনি প্রায় দুই বছর ধরে দূরারোগ্য ক্যানসারে ভুগছিলেন। ক্যানসার ধরা পড়ার পর তিনি ভারতের ভেলোরে চিকিৎসা নেন। এরপর চিকিৎসকের পরামর্শে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।
বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আতিয়ার রহমান ২০১৬ সালের ৪ জুনের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ধুলিয়ানী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। তার বাবা দীর্ঘদিন ইউপি সদস্যের দায়িত্ব পালন করেন।
আতিয়ার রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন। তিনি নিজ ফেসবুক আইডিতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। একইভাবে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক সভাপতি শাহজান কবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, পৌরসভার মেয়র নূর উদ্দীন আল-মামুন হিমেল প্রমুখ।

আরও পড়ুন