চৌগাছায় নৌকার প্রার্থীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ

আপডেট: 08:52:53 15/01/2021



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী নূর উদ্দিন আল মামুন হিমেল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের মাধ্যমে তার নির্বাচনী কাজ শুরু করেছেন।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি চৌগাছা শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান।
এর আগে তিনি বিমানের একটি ফ্লাইটে যশোর পৌঁছেন। এসময় স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরন করে নেন। এরপর মোটরশোভাযাত্রা করে চৌগাছা নিয়ে যায়। শ্রদ্ধাঞ্জলি প্রদানকালে তার সাথে ছিলেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক নাজনীন নাহার পপি, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সৈয়দ মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন, কাউন্সিলর গোলাম মোস্তফা ওরফে জিএম মোস্তফা, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল হামিদ মল্লিক, মোমিনুর রহমান মমিন, প্রভাষক হারুন অর রশিদ, আসিফ ইকবাল ভুট্টো, আজাদুর রহমান খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী শামীম রেজা, চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আহাদুল ইসলাম নজরুল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী, চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকরামুল ইসলাম, ছাত্রলীগ নেতা জিহাদ হোসেন, আব্দুল করিম, রুবেল হোসেন, এইচএম ফিরোজ, লেখন  হোসনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও পড়ুন