চৌগাছায় বিএনপি যুবদলের উপহার বিতরণ

আপডেট: 06:09:49 16/05/2020



img
img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় কর্মহীন হয়ে পড়া সাড়ে পাঁচশ’ পরিবারকে খাদ্য সহায়তা ও উপহার হিসেবে নগদ টাকা দিয়েছে উপজেলা বিএনপি ও যুবদল।
শনিবার সকাল দশটায় উপজেলা বিএনপির কাঁচাবাজারস্থ কার্যালয়ে দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবিরা নাজমুল মুন্নির ব্যক্তিগত অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এই কাজে অংশ নেন চৌগাছা উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুরাদুন্নবী, চৌগাছা পৌর আহ্বায়ক ও সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, কৃষকদল কেন্দ্রীয় কমিটির সদস্য ও চৌগাছা উপজেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সুখপুকুরিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু মুছা, জগদীশপুর ইউনিয়নের আহ্বায়ক মাওলানা রবিউল ইসলাম, পাতিবিলা ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক খাইরুল ইসলাম, পাশাপোল ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক জিয়াউল ইসলাম জিয়া, ধুলিয়ানী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক নজিবর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফারুজ্জামান সাইফার, সাধারণ সম্পাদক আবু জাফর, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ওয়াসিম প্রমুখ।
একই সময়ে চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের পক্ষে শহরের বেলা প্রি-ক্যাডেট স্কুলে ২৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এম এ মান্নানের সার্বিক সহযোগিতায় শ্রমজীবী ও কর্মহীনদের এ খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক চেয়ারম্যান ইউনুস আলী দফাদার ও এম এ সালাম, পৌর যুগ্ম আহ্বায়ক মোবারক আলী, সোহরাব হোসেন ও আনিসুর রহমান কাউন্সিলর, যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালাউদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দীক প্রমুখ।

আরও পড়ুন