চৌগাছায় মোবাইল ফোনের কভারে ইয়াবা!

আপডেট: 02:25:00 06/01/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : মোবাইল ফোনের কভারের মধ্যে করে নিয়ে যাওয়ার সময় ৪৮০ পিস ইয়াবাসহ সোহেল রানা (৩৩) নামে এক মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে সহযোগীসহ আটক করেছে পুলিশ। সোহেল রানা ঝিকরগাছা উপজেলার মোবারকপুর নিমতলা গ্রামের মোসলেম বিশ্বাসের ছেলে।
রেববার বিকেল সাড়ে চারটায় উপজেলার সলুয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব। আটক দু’জনের বিরুদ্ধে চৌগাছা থানায় মামলা (নম্বর-৩/০৫.০১.২০২০)। 
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সলুয়া গ্রামে অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলে থাকা দুজনকে চ্যালেঞ্জ করা হয়। মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। ওইসময় তাদের কাছে থাকা একটি সিম্ফনি মোবাইলফোনের কভারের মধ্য থেকে ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সোহেল রানা ও তার সঙ্গী মণিরামপুর উপজেলার স্মরণপুর গ্রামের আমানউল্লাহকে (৪৭) আটক করা হয়।
ওসি আরো বলেন, সোহেল রানা একজন চিহ্নিত অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় অস্ত্র ও মাদক মামলা রয়েছে। এর আগে তাকে আটকে অভিযান চালানো হলে সে সটকে পড়ে।

আরও পড়ুন