চৌগাছায় শিক্ষক-কর্মচারীদের নির্বাচন সম্পন্ন

আপডেট: 07:28:13 23/01/2021



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে।
নির্বাচনে হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামনুর রহমান মিলন সভাপতি (১৯৮) ও স্বরূপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামাউল ইসলাম সাধারণ সম্পাদক (১৯৬) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তাদের প্রতিদ্বন্দ্বী হিসেবে সভাপতি পদে চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের সহ-অধ্যাপক শাহানুর হোসেন (১৪২) ও চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন (১৪৮) ভোট পেয়েছেন।
এছাড়া মিলন-সামাউল প্যানেল থেকে যাত্রাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজারুল ইসলাম বিপ্লব, সহ-সভাপতি (২২৩ ভোট) ও আন্দুলিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক হানিফুল ইসলাম (১৮১ ভোট) পেয়ে ১ম সদস্য নির্বাচিত এবং ধুলিয়ানী সম্মেলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল আলম (১৭০ ভোট) পেয়ে ২য় সদস্য ও নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেয়ামত আলী (১৬৪ ভোট) পেয়ে ৩য় সদস্য নির্বাচিত হয়েছেন।
শনিবার ভোটগ্রহণ ও গণনা শেষে নির্বচন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা সমবায় অফিসার মোঃ ছালাউদ্দিন এই ফলাফল ঘোষণা করেন।
চৌগাছা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. (কালব) এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন- ২০২১ এ মোট ভোটার ছিলেন ৩৬৩ জন।
নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও তিনটি সদস্যের মোট ৬টি পদের বিপরীতে দুটি প্যানেলের ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। শনিবার সকাল ৯টা থেকে একটানা বিকেল ৩টা পর্যন্ত শহরের কংশারীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচন পরিচালনা কমিটর সভাপতি ছিলেন উপজেলা সমবায় অফিসার মো. ছালাউদ্দিন।

আরও পড়ুন