চৌগাছায় ৫০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আপডেট: 07:53:22 17/01/2021



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছা পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে চার মেয়র প্রার্থীসহ ৫০ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
রোববার (১৭ জানুয়ারি) সকালে বর্তমান মেয়র ও আওয়ামী লীগের প্রার্থী নূর উদ্দীন আল-মামুন হিমেল, বিএনপির আব্দুল হালিম চঞ্চল, স্বতন্ত্র কামাল আহমেদ ও ইসলামী আন্দোলনের মুফতি শিহাব উদ্দিন মেয়র পদের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। চৌগাছা পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও যশোর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ তাদের মনোনয়নপত্র গ্রহণ করেন। এসময় চৌগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা উপস্থিত ছিলেন।
এছাড়া এদিন সংরক্ষিত ৩টি ওয়ার্ড কাউন্সিলর পদে ১১ জন ও নয়টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৫ জন মনোনয়নপত্র জমা দেন।
কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন সংরক্ষিত ওয়ার্ড (১,২,৩) বর্তমান কাউন্সিলর সাবিনা খাতুন, তৌহিদা খাতুন ও ফাতেমা খাতুন। সংরক্ষিত ওয়ার্ড (৪,৫,৬) বর্তমান কাউন্সিলর জোসনা খাতুন, সাইবি খাতুন, জেসমিন আক্তার বিথী, মোছাঃ রুনা ও অল্পনা মিশ্র। সংরক্ষিত (৭,৮,৯) বর্তমান কাউন্সিলর জহুরা খাতুন, রাফেজা খানম ও মোছাঃ শামছুন নাহার।
সাধারণ ওয়ার্ড-১ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান, আবু আহসান ও সুমন। সাধারণ ওয়ার্ড-২ বর্তমান কাউন্সিলর শহিদুল ইসলাম ও বকুল হোসেন। সাধারণ ওয়ার্ড-৩ বর্তমান কাউন্সিলর হাসানুর রহমান, সোহেল রানা উজ্জল, আব্দুল ওয়াদুদ, জামাত আলী মৃধা, শান্তি ও হারুন অর রশিদ। সাধারণ ওয়ার্ড-৪ বর্তমান কাউন্সিলর সিদ্দিকুর রহমান ও প্রভাষক মোফাজ্জল হোসেন। সাধারণ ওয়ার্ড-৫ বর্তমান কাউন্সিলর গোলাম মোস্তফা ওরফে জিএম মোস্তফা, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সাগর ও সাজ্জাদুর রহমান। সাধারণ ওয়ার্ড-৬ বর্তমান কাউন্সিলর আতিয়ার রহমান, আবুল খায়ের, আনিছুর রহমান, সাদ্দাম হোসেন ও কার্তিকচন্দ্র দে। সাধারণ ওয়ার্ড-৭ বর্তমান কাউন্সিলর আব্দুর রহমান, রাশিদুল ইসলাম, শাহিনুর রহমান ও রুহুল আমিন। সাধারণ ওয়ার্ড-৮ বর্তমান কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন, আব্দুল মজিদ, সাইফুল ইসলাম ও উজ্জল। সাধারণ ওয়ার্ড-৯ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান, আতিয়ার রহমান, নাজমুল ইসলাম নান্নু, জুয়েল রানা, গোলাম মোস্তফা ও আনোয়ার হোসেন।
আগামী ১৯ জানুয়ারি মঙ্গলবার যশোর জেলা নির্বাচন অফিসে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও যশোর সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ।

আরও পড়ুন