ছাড় দেওয়া হবে না : প্রতিমন্ত্রী স্বপন

আপডেট: 08:53:06 21/09/2019



img
img

স্টাফ রিপোর্টার : পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, দলের একটি কুচক্রী মহল নানা অপকর্ম করে মণিরামপুরের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চাইছে। সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকসহ সকল অনৈতিক কর্মকাণ্ডে যারা জড়িত থাকবে, তারা যতই প্রভাবশালী ও শক্তিশালী হোক না কেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না।
শনিবার বিকেলে পৌরসভা মাঠে উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বপন ভট্টাচার্য্য সম্প্রতি বিদেশ সফর শেষে নিজের নির্বাচনী এলাকায় এলে যুবলীগের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
যুবলীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এম এম নজরুল ইসলাম, জিএম মজিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, অ্যাডভোকেট বশির আহমেদ খান, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, প্যানেল মেয়র কামরুজ্জামান কামরুল, ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক, গাজী মোহাম্মাদ আলী, সামসুল হক মন্টু, আবদুল হক, মশিয়ুর রহমান, মনিরুজ্জামান মনি, আবদুল হামিদ, শেখরচন্দ্র রায়, আবুল হোসেন, গাজী মাজহারুল আনোয়ার, যুবলীগ নেতা দেবাশীষ সরকার বাবু, স ম আলাউদ্দিন, আবদুল কুদ্দুস, পৌর যুবলীগ সভাপতি এস এম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, হাবিবুর রহমান রনি, ছাত্রলীগ নেতা ফজলুর রহমান, হাদিউজ্জামান ফয়সাল, সাইদুর রহমান জনি প্রমুখ।

আরও পড়ুন