জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন

আপডেট: 07:21:32 19/02/2021



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলে অনুষ্ঠিত ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় বাংলাদেশ আনসারের নারী হ্যান্ডবল দল চ্যাম্পিয়ন হয়েছে।
আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে নড়াইল বীরশ্রেষ্ট নুর মোহম্মদ ষ্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ২৬-১২ গোলে নওগাঁ জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
টুর্ণামেন্ট কমিটির সভাপতি ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাষ চন্দ্র বোস, এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান সঞ্জিব চ্যাটার্জি, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান মিকু, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন আহম্মেদ, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ।

আরও পড়ুন