জাল রেভিনিউ স্ট্যাম্পসহ র‌্যাবের জালে স্কুলশিক্ষক

আপডেট: 01:15:54 30/11/2019



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্ট ফিসহ আব্দুল আলীম (৪৫) নামে এক স্কুলশিক্ষককে আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (২৮ নভেম্বর) গভীররাতে র‌্যাব তাকে আটক করলেও শুক্রবার (২৯ নভেম্বর) রাতে তাকে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছে।
আব্দুল আলীম উপজেলার মনোহরপুর ইউনিয়নের খাকুন্দী গ্রামের মাস্টার আব্দুল আজিজের ছেলে। তিনি ঘুঘুরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। দীর্ঘদিন তিনি পৌর এলাকার মণিরামপুর মহিলা কলেজ-সংলগ্ন দক্ষিণপাড়ায় বসবাস করে আসছিলেন। একই অভিযোগে আব্দুল আলীম আগেও একাধিকবার আটক হয়েছিলেন।
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডিং অফিসার সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীররাতে আব্দুল আলীমকে তার খাকুন্দী গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পাঁচ হাজার ২৮৬টি দশ টাকার ও ৩৭টি পাঁচ টাকার রেভিনিউ স্ট্যাম্প এবং দশ টাকার ৪৯০টি ও পাঁচ টাকার এক হাজার ৮০টি কোর্ট ফি উদ্ধার করা হয়। যার প্রতিটিতে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার’ লেখা রয়েছে।
র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে আব্দুল আলীম জালিয়াতির সঙ্গে জড়িত বলে তাদের কাছে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫অ (ই) ধারায় মণিরামপুর থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন