জিজ্ঞাসাবাদের মুখে কিশোর উন্নয়ন কেন্দ্রের দশজন

আপডেট: 03:40:06 14/08/2020



img

স্টাফ রিপোর্টার : যশোর পুলেরহাট  কিশোর উন্নয়ন কেন্দ্রে 'বন্দি' তিন কিশোর নিহত হওয়ার ঘটনায়  কেন্দ্রের দশজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশ অফিসে আনা হয়েছে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ( বিশেষ) তৌহিদুল ইসলাম জানান, তিন কিশোর নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রের দশ কর্মকর্তা-কর্মচারী ও আনসার সদস্যকে জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশ অফিসে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী কার্যক্রম নির্ধারণ করা হবে। তবে এখনো কাউকে আটক দেখানো হয়নি। জিজ্ঞাসাবাদ শেষ করার আগে তাদের নাম-ঠিকানা প্রকাশ করতে চাননি এই পুলিশ কর্মকর্তা।
এদিকে নিহত তিন বন্দির লাশ হাসপাতালের মর্গে রয়েছে। খুলনার দৌলতপুর থানার মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়ার ছেলে নিহত রাব্বির স্বজনরা হাসপাতালে এসেছেন। তারা ময়নাতদন্ত শেষে লাশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।
বৃহস্পতিবার যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে মারপিটে তিন 'বন্দি' কিশোর নিহত হয়। এসময় আহত হয়েছে অন্তত ১৭। আহতদের পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।
কিশোর উন্নয়ন কেন্দ্রের পক্ষ থেকে দাবি করা হয়েছে, 'বন্দি'দের দুই গ্রুপের সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটেছি। তবে 'বন্দি'রা বলছে, প্রবেশন অফিসারসহ অন্য দায়িত্বশীলরা তিনজনকে পিটিয়ে মেরেছে। আহত করেছে অন্তত ১৭ জনকে।

আরও পড়ুন