জেইউজে সেক্রেটারি পদে আকরাম পুনর্নির্বাচিত

আপডেট: 07:16:00 21/01/2021



img

স্টাফ রিপোর্টার : সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত হয়েছেন আকরামুজ্জামান। আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্তফা মুন্না পেয়েছেন ২৫ ভোট।
এর আগে গত ৯ জানুয়ারি ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেদিন সাধারণ সম্পাদক পদে আকরামুজ্জামান ও গোলাম মোস্তফা মুন্না সমান সংখ্যক ৩২টি করে ভোট পান। পরে নির্বাচন পরিচালনা কমিটি এই পদে ২১ জানুয়ারি পুনর্নির্বাচনের তারিখ নির্ধারণ করে।
এদিন সকাল দশটা থেকে বেলা একটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয় প্রেসক্লাব যশোরের কনফারেন্স রুমে। মোট ৬৪ জন ভোটারের সবাই ভোট দেন।
ভোটগ্রহণ শেষে একই কক্ষে গণনা করে ফলাফল ঘোষণা করা হয়। বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা ভোটগ্রহণ প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন।
পরে ভোট গণনার আগে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, বিএফইউজের সহকারী মহাসচিব সাকিরুল কবীর রিটন, যশোর সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-সাধারণ সম্পাদক তবিবর রহমান, বিএফইউজে নির্বাহী কমিটির সদস্য গোপীনাথ দাস, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা কমিটির সাধারণ সম্পাদক নূর ইমাম বাবুল এবং প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী আকরামুজ্জামান ও গোলাম মোস্তফা মুন্না তাদের মতামত দেন। তারা সবাই ভোটগ্রহণ প্রক্রিয়ার স্বচ্ছতা, নিরপেক্ষতার ভূয়সী প্রশংসা করেন।
এবারের নির্বাচন পরিচালনা করেন তিন সদস্যের কমিটি। এতে প্রেসক্লাব যশোরের সম্পাদক আহসান কবীর এবং সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সভাপতি নূর ইসলাম ও একই সংগঠনের সিনিয়র সদস্য শেখ আব্দুল্লাহ হুসাইন সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
নির্বাচন পরিচালনা কমিটি সুষ্ঠুভাবে ভোটগ্রহণ প্রক্রিয়ায় সহযোগিতা করায় সংশ্লিষ্ট সবার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শেখ আব্দুল্লাহ হুসাইন এই তথ্য দিয়েছেন।

আরও পড়ুন