জেলে বাওয়ালীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

আপডেট: 06:44:41 02/12/2020



img

সাতক্ষীরা প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে জেলে বাওয়ালীদের মাঝে শীতবস্ত্র, লাইফ জ্যাকেট ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।
বুধবার দুপুরে শ্যামনগর উপজেলার কৈখালীতে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল এম. আশরাফুল হক জেলেদের মাঝে এসব উপকরণ সামগ্রী বিতরণ করেন।
কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার অ্যাডমিরাল এম আশরাফুল হক বলেন, সুন্দরবনের সুরক্ষা ও দস্যুমুক্ত করতে কোস্ট গার্ডের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। একইসাথে জেলে বাওয়ালীদের জীবন-জীবিকা নিরাপদ করতে কোস্ট গার্ড সবসময় আন্তরিকভাবে কাজ করছে। আগামীতেও এই তৎপরতা অব্যাহত থাকবে।
কোস্ট গার্ডের পশ্চিম জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম হাবিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লে. কমান্ডার বিএনএম হামিদুল ইসলাম, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন, সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, শ্যামনগর থানার ওসি আলহাজ নাজমুল হুদা প্রমুখ।
অনুষ্ঠানে উপকূলীয় এলাকার ৩০০ দুঃস্থ জেলে বাওয়ালীর মাঝে কম্বল এবং ১০০ জেলে বাওয়ালীর মাঝে লাইভ জ্যাকেট, রেডিও, টর্চলাইট, রেইনকোট ও সাবানসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন