টায়ার ব্যবসায়ী ছুরিকাহত, বিক্ষোভ অবরোধ

আপডেট: 09:16:34 05/11/2019



img
img

স্টাফ রিপোর্টার : যশোরে মো. সুমন হোসেন (৩০) নামে এক টায়ার ব্যবসায়ীকে ছুরি মেরেছে এক সন্ত্রাসী। এই ঘটনার জন্য সানি নামে একজনকে দায়ী করা হচ্ছে।
আজ মঙ্গলবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে শহরের মণিহার এলাকার পুরনো টায়ারপট্টিতে ঘটনাটি ঘটে। প্রতিবাদে স্থানীয় লোকজন দফায় দফায় বিক্ষোভ মিছিল করেন। তারা রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে অবরোধও করেন।
খবর শুনে কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সানিকে দ্রæত আটকের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, শহরের কদমতলা এলাকার সাবেক এক ব্যাংক ম্যানেজারের ছেলে সানি একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। সে ২০-৩০ জন নিয়ে একটি কিশোর বাহিনী গড়ে তুলেছে। এই বাহিনী টায়ার ব্যবসায়ীদের কাছে প্রায়ই চাঁদাবাজি করে। আজ সন্ধ্যার পর টায়ার ব্যবসায়ী সুমনের কাছে চাঁদা দাবি করে সানি। সুমন চাঁদা দিতে অপারগতা প্রকাশ করেন। পরে সানি তার আরো ৫-৭ জন সহযোগীকে নিয়ে এসে সুমনের বাম নিতম্বে ছুরি মারে। খবর পেয়ে স্থানীয়রা সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
এর পর স্থানীয় লোকজন জড়ো হয়ে রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান। একপর্যায়ে তারা বিক্ষোভ মিছিল নিয়ে থানার দিকে আসতে থাকেন। খবর পেয়ে কোতয়ালী থানার ওসি ঘটনাস্থলের দিকে রওনা হন। তখন বিক্ষোভকারীরা আরএন রোড নতুন বাজারের কাছ থেকে মিছিল ঘুরিয়ে টায়ারপট্টির দিকে ফিরে যান। পরে ওসির আশ্বাসে বিক্ষোভ থামান উত্তেজিত লোকজন।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ সুবর্ণভূমিকে জানান, ছুরিকাহত সুমন আশঙ্কামুক্ত।
কোতয়ালী থানার ওসি মোহাম্মাদ মনিরুজ্জামান বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সানিকে আটকের জন্য পুলিশ অভিযানে আছে।

আরও পড়ুন