ট্রাকের ধাক্কায় সাত শিশু শিক্ষার্থীসহ আহত ৯

আপডেট: 07:20:00 15/02/2020



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় সবুজকুঁড়ি আইডিয়াল স্কুল নামে একটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীর বহনকারী ভ্যানে ট্রাকের ধাক্কায় সাত শিশু শিক্ষার্থী, এক অভিভাবক ও ভ্যানটির চালক আহত হয়েছেন।
আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত একটি শিশুকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
শনিবার সকাল পৌনে আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটিকে আটক করে চৌগাছা থানায় নিয়েছে। তবে এর চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।
আহতরা হলেন, ভ্যানটির চালক ইদ্রিস আলী (৫০), অভিভাবক চাঁদপাড়া গ্রামের পান্নার স্ত্রী পলি বেগম (৩০) ও তার দুই সন্তান শিক্ষার্থী পুষ্প (১২) ও পরশ (৫), একই গ্রামের ফিরোজের মেয়ে তামান্না তাবাসসুম তৃষা (১০), জহুরুলের ছেলে তারিফ (১০), সোহাগের ছেলে সাইমুন (১১), আব্দুর রহিমের মেয়ে তিহামিম (৬) এবং রনির মেয়ে জবা (৫)। এদের মধ্যে শিক্ষার্থী তৃষাকে যশোর জেনারেল হাসপাতালে, চালক ইদ্রিস আলী, পলি বেগম ও তার দুই সন্তান পুষ্প ও পরশকে চৌগাছা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
স্কুলটির প্রধান শিক্ষক শফিকুল আজম মিল্টন জানান, প্রতিদিনের মতো শনিবার সকালে ভ্যানটি শিক্ষার্থীদের নিয়ে চাঁদপাড়া গ্রাম থেকে চৌগাছা শহরে স্কুলে আসছিল। সকাল পৌনে আটটার দিকে ভ্যানটি চৌগাছা-মহেশপুর সড়কের বর্ষাগাড়ি খালের কাছে চৌগাছা থেকে মহেশপুরের দিকে যাওয়া একটি বাসকে সাইড দিচ্ছিল। এসময় মহেশপুরে দিক থেকে আসা একটি ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৮৬১) ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে সেটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এদের মধ্যে গুরুতর আহত শিক্ষার্থী তৃষাকে (১০) যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়।
চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ বলেন, ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারীকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন