ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

আপডেট: 06:05:17 04/11/2016



img

খুলনা অফিস : খুলনার ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা এলাকায় ট্রাকের ধাক্কায় নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় অন্তত ছয়জন আহত হয়েছেন। তবে এনটিভি অনলাইন খবর দিয়েছে, দুর্ঘটনায় মৃতের সংখ্যা ৪।
শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবাস বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয়রা বলছেন, সকালে একটি মাহেন্দ্র ১০-১২ জন যাত্রী নিয়ে চুকনগরের দিকে যাচ্ছিলো। পথে কাঁঠালতলা এলাকায় খুলনাগামী একটি ট্রাক মাহেন্দ্রটিকে ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলে এক নারী ও শিশু নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।
এনটিভি অনলাইন জানায়, ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা এলাকায় ট্রাক, মাহিন্দ্র ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে এক নারী, তার দুই ছেলেসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন।
নিহত চারজন হলেন সাথী বেগম (২৮), তার দুই ছেলে টুটুল (৭) ও তামিম (৪) এবং তহুরা বেগম নামে আরেক যাত্রী।
দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে সাথী বেগমের স্বামী আবুল মোল্লাও রয়েছেন। বাকিদের পরিচয় জানা যায়নি।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ বিশ্বাস জানান, ঘটনাস্থলে একটু বাঁক থাকায় ট্রাকের সঙ্গে প্রথমে ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষ হয়। পরে একই স্থানে মাহিন্দ্রর সঙ্গে ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাথী বেগম ও তার ছেলে টুটুল নিহত হন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সাথী বেগমের আরেক ছেলে তামিম ও তহুরা বেগম নামের এক নারী মারা যান।
দুর্ঘটনায় আহত সাথী বেগমের স্বামী বাবুল মোল্লাসহ অন্যদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ওসি আরো জানান, এ দুর্ঘটনায় ট্রাকের এক্সেলেটর ভেঙে যায়। ফলে বাধ্য হয়ে ট্রাকটি রেখেই চালক পালিয়ে যান।

এদিকে, বাংলা ট্রিবিউনের খবরে বলা হয়, চুকনগর হাইওয়ে পুলিশের এসআই শাহাবুর রহমান জানান, কাঁঠালতলা এলাকায় ট্রাকের সঙ্গে মাহেন্দ্র নামে একটি যাত্রীবাহী গাড়ির ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে। ট্রাকটি (ঢাকা মেট্রো ১৪-৬৫৬৬) পাইকগাছা থেকে খুলনা যাওয়ার পথে দ্রুতগতিতে কাঁঠাতলা এলাকায় পৌঁছে। এসময় ট্রাকটি হঠাৎ গতিরোধ করলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপরই ঘুরে যায়। এ অবস্থায় একটি মাহেন্দ্রের সঙ্গে ওই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। সেটি চুকনগর থেকে ডুমুরিয়া যাচ্ছিল। এ সময় ডুমুরিয়াগামী একটি ভ্যানেও আঘাত লাগে।

আরও পড়ুন