তিন নারী হত্যার অভিযোগে মামলা

আপডেট: 08:13:28 18/01/2020



img
img

স্টাফ রিপোর্টার : : যশোরে প্রাইভেট কার দুর্ঘটনায় একই পরিবারের তিন নারী নিহতের ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে। মামলা নম্বর ৫৯/১৮.০১.২০।
মামলায় একমাত্র আসামি করা হয়েছে শহরের লোন অফিসপাড়ার শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম জ্যোতিকে। আসামি জ্যোতি দুর্ঘটনাকবলিত গাড়িটি চালাচ্ছিলেন।
এসআই মোকলেচুজ্জামান বাদী হয়ে করা মামলাটিতে ২৭৯, ৩৩৮(ক) ও ৩০৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। এই ধারার অপরাধের মধ্যে রয়েছে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে হতাহত করা। একমাত্র আসামি শফিকুল ইসলাম জ্যোতিকে পুলিশ আদালতে পাঠায়। আদালত তাকে জামিনে মুক্তি দিয়েছেন।
এসআই মোকলেচুজ্জামন বলেন, সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় রাতেই শফিকুল ইসলাম জ্যোতিকে আটক করা হয়।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল মালেক সুবর্ণভূমিকে বলেন, শহিদুল ইসলাম জ্যোতিকে দুপুরের দিকে আদালতে চালান দেওয়া হয়।
কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আহসান উল্লাহ চৌধুরী বলেন, দুর্ঘটনাটি খুবই আলোচিত। পুলিশ পুরো ঘটনাটি মাথায় রেখে সবদিক খতিয়ে দেখবে।
এদিকে, বাদ মাগরিব শহরের আনএন রোডে জানাজা শেষে কারবালা কবরস্থনে দাফন করা হয়েছে দুর্ঘটনায় নিহত তিন নারীকে। জানাজায় যশোরের বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
দুর্ঘটনায় নিহতদের স্মরণে আরএন রোডে বেলা একটা থেকে দোকানপাট বন্ধ রাখা হয়। যশোর মটরপার্টস ব্যবসায়ী সমিতির সভাপতি শাহিনুর রহমান ঠান্ডু ও সম্পাদক আনোয়ার হোসেন সবুজ এই তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন