দর্শনার ওসিসহ চুয়াডাঙ্গায় ৯০ জনের করোনা শনাক্ত

আপডেট: 08:25:25 30/05/2020



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো চারজন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। সংখ্যার দিক দিয়ে যা দক্ষিণ-পশ্চিমাঞ্চলে দ্বিতীয়। শনাক্তের হিসেবে এই অঞ্চলে শীর্ষে রয়েছে যশোর। এই জেলায় আজ পর্যন্ত মোট ১০৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার অফিসার ইনচার্জও (ওসি) রয়েছেন। এছাড়া রয়েছেন দর্শনা পৌর এলাকার মোহাম্মদপুরের এক ব্যক্তি এবং আলমডাঙ্গা উপজেলা শহরের বাবুপাড়া ও ভাংবাড়িয়া গ্রামের এক ব্যক্তি রয়েছেন। এরা সবাই পুরুষ, বয়স ২৪ থেকে ৪৪ বছরের মধ্যে।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, আজ চারজনকে নিয়ে চুয়াডাঙ্গা জেলায় মোট ৯০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলো। এদের মধ্যে এ পর্যন্ত ৩১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। একজন মৃত ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়। একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। এছাড়া চারজনকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং ৪৯ জনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে দুইজন ও হোম কোয়ারেন্টাইনে ৪৫২ জন রয়েছেন।

আরও পড়ুন