দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত, আহত ৪

আপডেট: 10:27:11 20/02/2021



img

স্টাফ রিপোর্টার: দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. রনি (২০) নামে এক যুবক মারা গেছে। আহত হয়েছেন জিসান (২০), মামুন (২১), আসাদুজ্জামান (২৫) ও সালাউদ্দিন নামে চার যুবক।
শনিবার সন্ধ্যা ৭টার দিকে যশোর-বেনাপোল সড়কের নবীনগর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।   
আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে। দুজন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এবং অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  
আহত মামুনের বাবা রফিকুল ইসলাম জানান, রনি ও জিসান মোটরসাইকেলে করে যশোর সদরের নাঙ্গালী গ্রাম থেকে শার্শা উপজেলার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আরেকটি মোটরসাইকেলে মামুন, আসাদুজ্জামান সালাউদ্দিন ফিরছিল। গদখালি মোড়ে পৌঁছুলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয় এবং তারা প্রত্যেকেই আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমিয় দাশ বলেন, আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় রনি মারা যায়। জিসানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে। মামুন ও আসাদুজ্জামান নামে দু'জন চিকিৎসাধীন রয়েছে। আরেকজনের অবস্থা ভাল থাকায় তাকে প্রাথমিক ট্রিটমেন্ট দেওয়া হয়েছে।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, কিছুক্ষণ আগে কোতোয়ালি থানা থেকে এ সংক্রান্তে একটি বার্তা পেয়েছি। বিষয়টি হাইওয়ে থানা দেখে।
নাভারণ হাইওয়ে থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আরও পড়ুন