দেবহাটা আওয়ামী লীগে ফের নেতৃত্বে মুজিবর-মনি

আপডেট: 07:23:54 01/12/2019



img

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বর্তমান সভাপতি আলহাজ মুজিবর রহমান আবার সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ফের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
আজ রোববার দেবহাটা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হন তারা।
সকাল সাড়ে দশটায় সখিপুর ইউনিয়ন পরিষদে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি মুনসুর আহমেদ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক। অতিথি হিসেবে ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম।
সম্মেলনের উদ্বোধনী সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুজিবর রহমান। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।
দুপুরের পর দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এতে মুজিবর রহমান ১০১ ভোট পেয়ে আবার সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আলহাজ আব্দুল গনি ৭১ ভোট এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম ৫৮ ভোট পান।
সাধারন সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ১৪৫ ভোট পেয়ে আবার নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী বর্তমান জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ রফিকুল ইসলাম ৮০ ভোট ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ ৬ ভোট পান।
বিকেল চারটার দিকে এই ফলাফল ঘোষণা করা হয়।

আরও পড়ুন