দেড় কোটি টাকা হাতানোর অভিযোগে গ্রেফতার

আপডেট: 10:08:54 19/10/2020



img

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে সরকারের বিভিন্ন বিভাগের প্রজ্ঞাপন দেখিয়ে প্রতারণার মাধ্যমে ১৭ ব্যক্তির কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে সাইদুর রহমান অরণ্য নামে এক ব্যক্তির বিরুদ্ধে।
রোববার র‌্যাব-৬-এর সদস্যরা রোববার অভিযান চালিয়ে বাগেরহাট জেলার ফকিরহাটের নোয়াপাড়া থেকে তাকে গ্রেফতার করে সোমবার সকালে পাইকগাছা থানায় হস্তান্তর করে। এ ঘটনায় উপজেলার বাশাখালী গ্রামের নুরুজ্জামান নামে প্রতারিত এক ব্যক্তি থানায় মামলা করেছেন।
মামলার এজাহারে বলা হয়েছে, উপজেলার গড়ইখালীর বাশাখালী গ্রামের শওকত গাজীর ছেলে নুরুজ্জামান গাজিসহ (সাগর) তিন ব্যক্তি খুলনার রূপসা উপজেলার তালিমপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে এস এম সাইদুর রহমান অরণ্যর নামে পাইকগাছা থানায় মামলা করেন। অরণ্য কখনো বিসিএস ক্যাডার, কখনো উচ্চ পদস্থ কর্মকর্তা, যশোর থেকে প্রকাশিত সমাজের কথা পত্রিকার খুলনা ব্যুরো প্রধান পরিচয় দিয়ে চলাফেরা করতেন। কিছুদিন আগে বাশাখালী থেকে ৩৪ লাখ টাকা নিয়ে চাকরি না দিয়ে টালবাহানা করেন তিনি। পরে একই এলাকা থেকে চাকরি দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে আরো টাকা হাতিয়ে নেন। হাতিয়ে নেওয়া টাকার পরিমাণ প্রায় দেড় কোটি। এরই সূত্র ধরে  র‌্যাব-৬ গোপন সংবাদের ভিত্তিতে অরণ্যকে গ্রেফতার করে পাইকগাছা থানায় হস্তান্তর করে।
পাইকগাছা থানার ওসি এজাজ শফি জানান, অরণ্যকে জিজ্ঞাসাবাদ শেষে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন