দৌলতপুরে ডায়াবেটিক হসপিটালের ভিত্তিপ্রস্তর স্থাপন

আপডেট: 10:30:07 03/03/2021



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুরে সৈয়দ তাছের আহম্মেদ কল্যাণপুরী ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
কুষ্টিয়া ডায়াবেটিক সমিতির উদ্যোগে বুধবার (০৩ মার্চ) দুপুরে এই হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাওলানা সৈয়দ তাছের আহম্মেদের পক্ষে কুষ্টিয়া ডায়াবেটিক সমিতির সভাপতি মতিউর রহমান লাল্টু।
এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মোশফেকুর রহমান টর্লিন, ভেড়ামারা উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাজাহান আলী, মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ হেলাল উদ্দিন প্রমুখ।
ভিত্তিপ্রস্তর স্থাপনের পর সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মতিউর রহমান লাল্টু বলেন, আগামী জুন মাস থেকে এ হাসপাতালের কার্যক্রম শুরু ও চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে নির্মাণ কাজ শুরু হবে। এখানে সর্বাধুনিক যন্ত্রপাতি স্থাপন করা করার পাশাপাশি এই হাসপাতালটি ডায়াবেটিসসহ অনান্য রোগীদের সামগ্রিক কল্যাণে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে। এছারাও এখানে এলাকার গরীব ও অসহায় মানুষদের বিনামুল্যে চিকিৎসেবা প্রদান করা হবে।

আরও পড়ুন