নওয়াপাড়ায় রেললাইনে ভ্যানচালকের ছিন্নভিন্ন দেহ

আপডেট: 05:00:55 01/03/2021



img

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে নুরুজ্জামান মোল্যা (৫০) নামে এক ভ্যানচালকের ছিন্নভিন্ন দেহ ও দুমড়ে-মুচড়ে যাওয়া একটি ভ্যান ট্রেনলাইন থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
সোমবার (১ মার্চ) দুপুরে শহরের এক নম্বর ওয়ার্ডের চেঙ্গুটিয়া আলিপুর রেলক্রসিং থেকে মরদেহ ও ভ্যানটি উদ্ধার করা হয়। পরে যশোর রেলপুলিশ (জিআরপি) লাশ নিয়ে যায়।
নিহত নুরুজ্জামান মোল্যা উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদাহ গ্রামের পূর্বপাড়া এলাকার বাসিন্দা ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে আলিপুর রেলক্রসিং পার হওয়ার সময় যশোরগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনে চাপা পড়ে ভ্যানটি। দুর্ঘটনায় ভ্যানচালকের দেহ থেকে মাথা, একটি হাত ও একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। দুমড়ে-মুচড়ে যায় তার ভ্যানটি। ঘটনাস্থলে মারা যান ভ্যানচালক।
খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যায় নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি দল।
ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খান এহসান উল আলম জানান, ট্রেনে কাটা মরদেহের ছিন্নভিন্ন অংশ একত্রিত করা হয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক রাখতে রেললাইন থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া ভ্যানটি সরানো হয়। পরে যশোর জিআরপি ঘটনাস্থলে এলে মরদেহ হস্তান্তর করা হয়।
নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার মহসীন রেজা বলেন, যশোরগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ভ্যানের সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু হয়েছে। আলিপুর রেলক্রসিংটি অরক্ষিত। এধরনের ক্রসিং পারাপারে সচেতন থাকা জরুরি।
রেল চলাচল এখন স্বাভাবিক আছে বলে জানান স্টেশন মাস্টার।

আরও পড়ুন