নগরে খালেক-বাবুল, জেলায় হারুন-সুজিত

আপডেট: 07:33:41 10/12/2019



img
img
img

খুলনা অফিস : খুলনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে শেখ হারুনুর রশীদ সভাপতি ও অ্যাডভোকেট সুজিতকুমার অধিকারী সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। আর মহানগর আওয়ামী লীগের সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি এবং এমডিএ বাবুল রানাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় খুলনা সার্কিট হাউজ ময়দানে দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়।
সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষকান্তি ভট্টাচার্য। সম্মেলন পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক মিজানুর রহমান মিজান এবং জেলা সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারী।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সম্মানিত অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।
সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন মহানগর সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।
সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ড. মসিউর রহমান।
আওয়ামী লীগের এই ত্রিবার্ষিক সম্মেলন ঘিরে নেতাকর্মীরা মিছিল নিয়ে সকাল থেকেই সম্মেলনস্থলে জড়ো হতে থাকেন। বেলা ১১টার মধ্যে সম্মেলনস্থল পূর্ণ হয়ে যায়। সম্মেলনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয় প্রশাসনের পক্ষ থেকে। সম্মেলনে যেকোনো বিশৃঙ্খলা এড়াতে প্রস্তুত রাখা হয় পুলিশ, র‌্যাবসহ অন্যান্য নিরাপত্তা বাহিনী। নিরাপত্তা নিশ্চিতে মাঠজুড়ে লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

আরও পড়ুন