নাজমার সহযোগিতা অব্যাহত

আপডেট: 09:43:01 28/03/2020



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :বাড়ি খাবার নেই এই কথা ফোনে বলা লাগছে না। তার আগেই মানুষের দুয়ারে দুয়ারে খাদ্যদ্রব্য নিয়ে ছুটছেন মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম।
করোনা ইস্যুতে গত দুইদিন গৃহবন্দি উপজেলার কর্মহীন হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি এই খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছেন তিনি। আর কষ্টের মুহূর্তে নাজমা খানমকে পাশে পেয়ে খুশি হতদরিদ্ররা।
শুক্রবার সকাল থেকে শনিবার সন্ধ্যে পর্যন্ত খেদাপাড়া, রোহিতা, মনোহরপুর, কোনাকোলা এবং পৌর এলাকার ২০০ পরিবারের মাঝে নিজ উদ্যোগে এই খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছেন নাজমা খানম।
সাহায্যের প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, আলু, ডাল, লবণ, ভোজ্য তেল, এক প্যাকেট ডিটারজেন্ট ও একটি সাবান রয়েছে।
যতদিন হতদরিদ্র মানুষ গৃহবন্দি থাকবেন ততদিন নাজমা খানম নিজে ওইসব পরিবারের মাঝে খাদ্যদ্রব্য পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।
মাহমুদকাটি গ্রামের ইউসুফ আলী বলেন, ‘আইসক্রিম বেচে আমার সংসার চলতো। এখন করোনার জন্য বের হওয়া যাচ্ছে না। ঘরে চালও ফুরিয়ে গেছে। খুব চিন্তায় ছিলাম। নাজমা খানমের খাবার সামগ্রী পেয়ে আমি খুশি।’
নাজমা খানম বলেন, ‘গত দুই দিনে ২০০ হতদরিদ্র পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে নিজ তহবিল থেকে খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছি। করোনারোধে যতদিন মণিরামপুরের হতদরিদ্র কর্মহীন মানুষ ঘরে অবস্থান করবেন, ততদিন তাদের জন্য আমার এই সহযোগিতা চলমান থাকবে।’

আরও পড়ুন