নারীশ্রমিক ধর্ষণে অভিযুক্ত হোটেলমালিক পুলিশে

আপডেট: 04:13:15 10/12/2019



img

স্টাফ রিপোর্টার : যশোর শহরের জেল রোডে হোটেল মালিক সোহরাব হোসেনের বিরুদ্ধে তারই কর্মচারী এক নারী শ্রমিককে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই নারী শ্রমিক সোমবার সন্ধ্যায় এ সংক্রান্তে যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগ পেয়ে রাতেই  হোটেলমালিককে পুলিশ তাদের হেফাজতে নিয়েছে।
অভিযোগে ওই নারী শ্রমিক উল্লেখ করেছেন, দড়াটানা হোটেলে তিনি দীর্ঘদিন ধরে কাজ করেন। রবিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে তিনি কাজ করার জন্য হোটেলে আসেন। এরপর এক সহকর্মীর কথামত সবজি আনতে তিনি মালিকের কক্ষে যান। সেখানে গেলেই দরজা বন্ধ করে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করেন সোহরাব। তিনি চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। তার হাত থেকে রক্ষা পেতে ছোটাছুটি করার সময় দরজায় আঘাত লেগে তার ডানহাত রক্তাক্ত হয়। পরে তিনি কাঁদতে কাঁদতে বাড়িতে চলে যান। সন্ধ্যায় স্বামী বাড়িতে ফিরলে তাকে ঘটনার বিস্তারিত জানান। এরপর তারা হোটেল শ্রমিকনেতাদের বিষয়টি অবহিত করে থানায় অভিযোগ দেন।
বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারি শ্রমিক ইউনিয়নের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম এবং বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের সাধারণ সম্পাদক কৃষ্ণা বিশ্বাস জানান, জরুরি অর্ডার আছে জানিয়ে হোটেলমালিক সোহরাব ওই নারী শ্রমিককে সকালে ডেকে ধর্ষণ করেছে। এ ঘটনায় সংগঠন দুটি তীব্র নিন্দা এবং দোষীকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।
জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ইনসপেক্টর (অপারেশন) আহসানউল্লাহ চৌধুরী বলেন, অভিযোগ পেয়ে হোটেলমালিক সোহরাবকে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 

আরও পড়ুন