নিজেকে অশিক্ষিত বললেন স্বস্তিকা

আপডেট: 04:09:08 10/01/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : কিছুদিন পর পরই খবরের শিরোনামের আসেন টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা। বিভিন্ন বিষয়ে বিস্ফোরক মন্তব্য করে টলিপাড়ায় আলোড়ন তৈরি করেন তিনি। এবার নিজের শিক্ষাগত যোগ্যতা নিয়ে কথা বললেন স্বস্তিকা।
ঘটনার সূত্রপাত, মীর আফসার আলি এবং সায়ন ঘোষের একটি ছবি থেকে। যেখানে স্বস্তিকা কমেন্টস লিখেছেন, ‘সায়ান ঘোষের বড় ফ্যান তিনি। ‘টুম্পা’ গানটি তার জীবনের মন্ত্র।’ কমেন্টসে ‘মন্ত্র’ বানানটিতে সংস্কৃতের ছোঁয়া লেগেছিল। হয়ে গিয়েছিল ‘মান্ত্রা’। তাতেই খেপেছেন নেটিজেনরা। তাদের প্রশ্ন, তিনিও কি ‘অবাঙালি’ হওয়ার চেষ্টা করছেন?
নেটিজেনরা আঙুল তোলেন স্বস্তিকার ভাষাজ্ঞানের দিকে। তারই উত্তরে অভিনেত্রী লিখেন, ‘আমি তো নিজেই বলছি, আমি অশিক্ষিত। কী বিপদ! তাতেও আপনার শান্তি হচ্ছে না। এ রকম করলে খেলব না’। আরও একটি কমেন্টে লিখেন, ‘আমি ক্লাস ১০-ও পাস করিনি। বাংলা, হিন্দি, ইংরেজি-কোনোটাই ঠিক করে জানি না। একটু মানিয়ে নিন। আর কী করব।’
খোঁজ নিয়ে জানা গেছে, যাদবপুর বিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করেছেন স্বস্তিকা। বাংলা, হিন্দি, ইংরেজি তিন ভাষাতেই দক্ষতা রয়েছে তার। স্বস্তিকা অভিনীত সিনেমাগুলো দেখলেই তার প্রমাণ পাওয়া যায়।
সূত্র: সময় নিউজ

আরও পড়ুন