নিজ খরচে ডাস্টবিন বসালেন কাউন্সিলর বাবুলাল

আপডেট: 08:57:32 02/04/2021



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মনিরামপুর পৌরসভার তিন নম্বর (মণিরামপুর) ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর বাবুলাল চৌধুরীর নিজ অর্থায়নে ১২টি ডাস্টবিন স্থাপন করেছেন।
শুক্রবার (২ এপ্রিল) সকালে নিজ এলাকার দোলখোলা মন্দির থেকে ভগবানপাড়া হয়ে নিউপাড়া পর্যন্ত ডাস্টবিনগুলো স্থাপন করেন তিনি।
একইসাথে ডাস্টবিনে জমে থাকা ময়লা ও ড্রেন পরিষ্কারের জন্য তিনজন পরিচ্ছনকর্মীর নাম ও মোবাইল নম্বরসম্বলিত ব্যানারও সাঁটা হয়েছে প্রতিটি ডাস্টবিনের পাশে।
আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বশির আহমেদ খান, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও সমাজসেবক সুনীল রায়, প্রভাষক মামুনুর রশিদ জুয়েলসহ এলাকার সুধিজনরা এসময় তার সাথে উপস্থিত ছিলেন।
এদিকে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে বাবুলাল চৌধুরীর নেওয়া নয়া উদ্যোগের প্রশংসা করছেন স্থানীয়রা। তার এই উদ্যোগে মানুষের অনেক দিনের ভোগান্তি অনেকাংশে কমবে বলে আশা তাদের। বাবুলালের উদ্যোগটি পৌরশহরের বাকি এলাকাগুলোতে নেওয়ারও দাবি উঠেছে।
বাবুলাল চৌধুরী বলেন, ‘আমার ওয়ার্ডে বর্জ্য ফেলানোর জন্য নির্দিষ্ট কোনো ডাস্টবিন নেই। জনগণ যত্রতত্র ময়লা ফেলে পরিবেশ নোংরা করতো। যত্রতত্রে না ফেলে সবাই যেন নির্দিষ্ট স্থানে ময়লা ফেলে সেজন্য নিজ অর্থায়নে প্লাস্টিকের ড্রামের ১২টি ডাস্টবিন বসানো হয়েছে। সামনে আরো দশটা ড্রাম বসানোর ইচ্ছে আছে।’

আরও পড়ুন