নিহত তিন বন্ধুকে নড়াইলে পাশাপাশি দাফন

আপডেট: 03:27:40 18/05/2021



img

নড়াইল প্রতিনিধি: পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর আজ নামাজে জানাজাশেষে দাফন সম্পন্ন করা হয়েছে।  
গতকাল সোমবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুকুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নড়াইল শহরের ওই তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়।
মঙ্গলবার সকাল দশটায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা হয়। এরপর নড়াইল পৌর কবরস্থানে তিন বন্ধুকে পাশাপাশি দাফন করা হয়। জানাজায় সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
নিহতরা হলেন নড়াইল শহরের মহিষখোলা এলাকার লোহাগড়া লাহুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য জমাদ্দার (২২), একই এলাকার গাজী আমিনুর রহমানের ছেলে গাজী রাউফুর রহিম (২৩) ও আলাদাতপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে শাহীনুর রহমান সান (২৩)।
নিহতরা সবাই বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়াশুনা করতেন।
নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান জানান, ঈদের আনন্দ উপভোগ করতে নড়াইল শহরের আট বন্ধু মোটরসাইকেলে সোমবার দুপুরের পর পদ্মা সেতু দেখতে যান। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের পুকুরিয়া এলাকায় পেছন থেকে একটি অ্যাম্বুলেন্স তাদের ধাক্কা দিলে রাউফুর ও তূর্য মারা যান। স্থানীয়রা গুরুতর আহত সানকে উদ্ধার করে প্রথমে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নেন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আরও পড়ুন