নেতা হত্যার প্রতিবাদে ছাত্রলীগের মিছিল, আটক ৫

আপডেট: 07:21:39 12/09/2020



img

লোহাগড়া (নড়াইল ) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে হত্যার প্রতিবাদ ও খুনিদের আটকের দাবিতে সংগঠনটি শনিবার দুপুরে দিঘলিয়া বাজারে বিক্ষোভ মিছিল করে। পুলিশ খুনের ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে।
শুক্রবার সন্ধ্যারাতে রেজোয়ানকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। শনিবার লাশের ময়নাতদন্ত হয় নড়াইল সদর হাসপাতাল মর্গে। বাদ আছর দিঘলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
নিহত রেজোয়ানের ভাই রানা শেখ জানান, সোহেল খানসহ ৭-৮ দুর্বৃত্ত তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। তিনি ভাই হত্যার বিচার চেয়েছেন।
এদিকে, রেজোয়ান হত্যার প্রতিবাদ ও খুনিদের আটকের দাবিতে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শনিবার দুপুরে দিঘলিয়া বাজারে বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি বাজারের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ আব্দুর রহিম সুজন, তাজমুল ইসলাম, হোসেন শেখ, শেখ শাহিন প্রমুখ।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, খুনের ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
খুনে অভিযুক্ত সোহেল খান জেলা গোয়েন্দা শাখার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে লোহাগড়া থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

আরও পড়ুন