নড়াইলে আসেনি টিসিবির পেঁয়াজ

আপডেট: 02:14:13 27/11/2019



img

নড়াইল প্রতিনিধি : ঢাকাসহ দেশের কয়েকটি শহরে স্বল্পমূল্যে টিসিবি পেঁয়াজ বিক্রি করলেও নড়াইলের মানুষ এখনো এর সুবিধা পায়নি।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, লাগামহীনভাবে পেঁয়াজের বৃদ্ধির কারণে মূল্য স্বাভাবিক রাখতে এবং সাধারণ মানুষের সুবিধার্থে দেশের বিভাগীয় শহরে কেজি প্রতি ৪৫ টাকায় টিসিবি পেঁয়াজ বিক্রি করছে।
বাংলাদেশ কনজ্যুমার অ্যাসোসিয়েশন নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান সরকারের কাছে দাবি জানান, যেহেতু দেশের বিভিন্ন এলাকায় স্বল্প মূল্যে টিসিবির পেঁয়াজ বিক্রি হচ্ছে, সেহেতু নড়াইলবাসীও যেন এর সুবিধা থেকে বঞ্চিত না হয়।
নড়াইল শহরের টিসিবির ডিলার শেখ শামসুজ্জামান খোকন বলেন, পেঁয়াজ আনার ব্যাপারে টিসিবির খুলনা বিভাগীয় কার্যালয়ে যোগাযোগ করলে সেখান থেকে অপেক্ষা করতে বলা হয়েছে।
টিসিবি খুলনা বিভাগীয় প্রধান মো. রবিউল মোর্শেদ বলেন, জেলা পর্যায়ে পেঁয়াজের বরাদ্দ এখনো আসেনি। এলে নড়াইল কেন, প্রত্যেক জেলায় দেওয়া হবে।
জেলা প্রশাসক আনজুমান আরা বলেছেন, এ ব্যাপারে খোঁজখবর নিতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।   
জেলায় বর্তমানে ৩৫ জন টিসিবি ডিলার রয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১৫ জন, লোহাগড়া উপজেলায় ১৪ জন এবং কালিয়ায় রয়েছে ছয়জন।

আরও পড়ুন