নড়াইলে গৃহহীনদের ঘর প্রদান

আপডেট: 01:48:38 23/01/2021



img

নড়াইল প্রতিনিধি : মুজিববর্ষ  উপলক্ষে নড়াইলে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে পুলিশ সুপার মোহাম্দ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাসচন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাড. ফজলুর রহমান জিন্নাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ফকরুল ইসলাম, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মো. নাহিদ পারভেজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, উপকারভোগীদের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।
নড়াইল জেলায় এ কার্যক্রমের আওতায় আজ প্রথম পর্যায়ে দুই শতক জমিসহ ১০৫টি গৃহ ও বন্দোবস্তকৃত জমির  মালিকানা সংক্রান্ত কাগজপত্র  উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন