নড়াইলে ছিনতাইকৃত এয়ারগান উদ্ধার, গ্রেফতার ২

আপডেট: 12:31:22 07/04/2021



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রাম থেকে ছিনতাইকৃত এয়ারগান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীরকুমার রায়।
আটককৃতরা হলো যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের নাসিম রেজা (২০) এবং তার সহযোগী একই গ্রামের সুমান্ত বিশ্বাস (১৫)।
পুলিশ সুপার প্রবীর রায় আরো বলেন, গত সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে মুখের বামপাশের চোয়াল গুলিবিদ্ধ হন। তথ্য অনুসন্ধান করে দেখা যায়, নজরুল তার ব্যক্তিগত এয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে গত সোমবার সন্ধ্যায় ঘটনার মূলহোতা নাসিম রেজাসহ তার সহযোগী সুমান্ত বিশ্বাস ভাড়ায় চালিত মোটরসাইকেলে নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে নাসিম রেজা ভুক্তভোগী নজরুলকে ওই এয়ারগান দিয়ে গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় লোকজনের ভয়ে এয়ারগানটি তাৎক্ষণিক বাঁশবাগানে ফেলে পালিয়ে যায় তারা।
পুলিশ সুপার আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে নজরুল ইসলামকে (৪৮) গুলিবিদ্ধের ঘটনায় নাসিম রেজা ও সুমান্ত বিশ্বাসকে নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল পার্শ্ববর্তী কালিয়ার চাঁচুড়ি এলাকার একটি বাঁশবাগান থেকে ছিনতাইকৃত এয়ারগান উদ্ধার করা হয়েছে। তাদের নামে কালিয়া থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন