নড়াইলে বিএনপির ৪৯ নেতাকর্মীর নামে মামলা

আপডেট: 03:17:31 28/01/2021



img

নড়াইল প্রতিনিধি : ভোটারদের ভয়ভীতি প্রদান ও টাকার বিনিময়ে ভোট কেনার অভিযোগে নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামসহ ৪৯ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।
বুধবার (২৭ জানুয়ারি) রাতে পৌর আওয়ামী লীগের সভাপতি মলয়কুমার কুণ্ডু নড়াইল সদর থানায় মামলাটি করেন। তবে মামলায় বিএনপি মেয়র প্রার্থী জুলফিকার আলী মণ্ডলকে আসামি করা হয়নি।
সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ভোটারদের ভয়ভীতি ও টাকার বিনিময়ে ভোট কেনার অভিযোগে বিএনপির ৪৯ নেতাকর্মীর নামে একটি মামলা হয়েছে। তবে এ মামলা এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।
এ ব্যাপারে বিএনপির মেয়র প্রার্থী জুলফিকার আলী মণ্ডল বলেন, ভোটের আগে নেতাকর্মীদের মাঠছাড়া করতে এবং হয়রানি করার জন্য এ মামলা দেওয়া হয়েছে।
আগামী ৩০ জানুয়ারি নড়াইল পৌরসভার নির্বাচন হবে। আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুমান আরা। এছাড়া মাঠে আছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মাওলানা খায়রুজ্জামান (হাতপাখা প্রতীক)। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন গত সোমবার (২৫ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরাকে সমর্থন দিয়েছেন।
এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন