নড়াইলে হামলায় আহত ইমামের মৃত্যু

আপডেট: 12:46:17 21/02/2021



img

মৌসুমী নিলু, নড়াইল : নড়াইলে জমি নিয়ে বিরোধের বলি হলেন মো. আল আমিন শেখ নামে মসজিদের এক ইমাম। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল দশটার দিকে তার মৃত্যু হয়।
এর আগে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত আল আমিনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া জানান, আল আমিন শেখ (২৮) পেশায় মসজিদের ইমাম। তিনি কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের মহিষখোলা গ্রামের আবুল শেখের ছেলে। বসতভিটার সীমানা নিয়ে একই গ্রামের সাবেক ইউপি সদস্য মাহবুবুর রহমানের সঙ্গে আল আমিনদের বিরোধ ছিল। গত মঙ্গলবার এ নিয়ে শালিস বসে। শালিস শেষে বিকেলে বাড়ি ফেরার পথে আল আমিনসহ তিনজন প্রতিপক্ষের হামলার শিকার হন।
হামলায় আহতদের মধ্যে গুরুতর আল আমিনকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরদিন ঢাকা মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করা হলে সেখানে চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে শনিবার তাকে হার মানতে হয়।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, হামলার ঘটনায় আগে ২৪ জনের বিরুদ্ধে দায়ের হওয়া হত্যাচেষ্টা মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে। এই ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন