নড়াইল পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে সভা

আপডেট: 08:24:24 15/01/2021



img

নড়াইল প্রতিনিধি : নড়াইল পৌরসভার মেয়র প্রার্থী জুলফিকার আলীর হয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল চারটায় প্রচারণার অংশ হিসেবে প্রার্থীর বাড়ির সামনে আয়োজিত সভায় অংশ নেন তিনি। এসময় তিনি বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে নেতাকর্মীদের মাঠে নামতে হবে এবং ধানের শীষের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তাহলেই বিএনপি চেয়ারপারসন ও ভাইস চেয়ারম্যানকে রাজনীতিতে সক্রিয় করা সম্ভব হবে।
পৗর বিএনপির আহবায়ক মো. আজিজুর রহমানের সভাপতিতে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, 'জাতীয় নির্বাচন আর পৌর নির্বাচন এক নয়। তাই আপনারা মাঠে থেকে নির্বাচন করতে পারবেন। নির্বাচনী আচরণবিধি মেনে আজ থেকেই নেমে পড়েন, ভোটারদের কাছে যান। ভোট চান তাহলে ধানেরশীষ বিজয়ী হবে।'
সভায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, জেলা যুবদলের সভাপতি মো. মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক সায়দাত কবীর রুবেল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মুন্সী বায়জিদ বিল্লাহ, ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস, সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি, সাবেক সাধারণ সম্পাদক মো. ফসিয়ার রহমান প্রমুখ।

আরও পড়ুন