নড়াগাতীর প্রয়াত নেতাকে প্রধানমন্ত্রীর অনুদান

আপডেট: 08:24:47 12/02/2020



img

নড়াইল প্রতিনিধি : নড়াইলের নড়াগাতী থানা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি খাজা নাজিমুদ্দিনের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আট লাখ টাকার অনুদানের চেক দেওয়া হয়েছে।
বুধবার সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তার সহকারী প্রেস সচিব-১ এম এম ইমরুল কায়েস (রানা) প্রয়াত এই নেতার পরিবারের কাছে চেকটি হস্তান্তর করেন।
চেক প্রদানকালে নড়াগাতী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন বশির, প্রয়াত খাজা নাজিমুদ্দিনের সন্তান এসএম এলিস মাহমুদ রাজীব, যুবলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সম্পাদক কাজী সরোয়ার হোসেন, শরিফুল চৌধুরী, সদ্য সাবেক সদস্য সৌমেন বসু প্রমুখ উপস্থিত ছিলেন।
চেক বিতরণকালে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস (রানা) বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা খাজা নাজিমুদ্দিনকে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করেছিলেন। পরিবারের দুঃসময়ে পাশে দাঁড়িয়ে সার্বিক সহযোগিতা করেছেন।’
অসময়ে পাশে দাঁড়ানো এবং অনুদান দেওয়ায় পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান প্রয়াত খাজা নাজিমুদ্দিনের সহধর্মিনী হালিমা বেগম ও সন্তান এস এম আলিস মাহমুদ।

আরও পড়ুন